Thursday, April 5, 2012

মডেল তিন্নির সাথে আমার সেক্স

মডেল তিন্নির সাথে আমার সেক্স

অজিত দত্ত সবাইকে বলতে চাই যে এই গল্প আমার জীবনের সর্ব প্রথম গল্প। জানি না কেমন লাগবে আপনাদের। আমি আসলে বাংলা চটি পড়ি না। ইংলিশ এরোটিকা পড়ে আসছি ছোটবেলা থেকে। আশা করি আপনার ভালো লাগবে। কাহিনীটা আংশিক সত্য। তবে যারা সেক্স করেছে তারা দুজনই প্রাপ্ত বয়স্ক ছিল এবং তাদের মধ্যে একজনকে আপনারা চিনেন। প্রিয় পাঠকবৃন্দ। আমার নাম আগে অজিত দত্ত মৃদুল ছিল। কিছুদিন আগেই আমি মুসলমান হয়েছি। এখন আমার নাম জুনাইদ আলী। আমি এখন সৌদি আরবে সুগন্ধি আতর বিক্রি করি। প্রতেক মাসে ভালই লাভ হয়। এই ধরো ৫-৬ লাখ টাকা। এতে আমার খাওয়া দাওয়া আর যাওয়া আসার টাকা হয়ে যায়। আমার চাচাতো বোনের নাম শ্রাবস্তী দত্ত তিন্নি। জি হা ভাইসব, আপনি ঠিক শুনেছেন। মডেল তিন্নি! সুন্দরীতমা বা বাংলালিংকের কমলা সুন্দরী যেই নামেই ডাকেন, সে আমার বড় চাচার মেয়ে। তিন্নি যদিও আমার চেয়ে ২ বছরের বড় তবে আমি তাকে তিন্নি বলেই ডাকি। আমরা ছোটবেলা থেকেই অনেক আমরা একে অপরের বন্ধু ছিলাম। আমি তিন্নিকে অনেক ভালবাসতাম যেহেতু সে আমার চাচাতো বোন কিন্তু সেই বয়স থেকেই সে পুরা খানকি মাগির মত চলাচল করে। আমি জানতে চাই কোন চাচাতো ভাই তার সেক্সি চাচাতো বোনকে পছন্দ করবে যদি সে বেশ্যার মতো জামা কাপড় করে। ওর বয়ফ্রেন্ড এর উপর ও ধোকাবাজি করছিল সবসময়। সেই ধোকাবাজি থেকে আজকে হিল্লোল আমার দুলাভাই হয়ে গেল। যত সব ছাতার মাথা। যা আমি বলতে পারবো ওর প্রথম বয়ফ্রেন্ড একটা বলদ ছিল। হিল্লোলের মাথায় দারুন বুদ্ধি ছিল বলেই আজকে তিন্নির মতো মাগী কে আপন করতে পেরেছে। আসলে আমার এত চিন্তা করার সময় ছিল না। তোমাদের কে আজ থেকে ৫ বছর আগের কথা বলি। আমি তখন কেবল এইচএসসি পাশ করি। তিন্নিতো পড়াশুনা না করে ছেলেদের বিছানায় সেক্সের পড়াশুনা করে। আমি বিশ্ববিদ্যালয় পড়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। তার যেহেতু কাজ কর্ম ছিল না তাই আমরা একসাথেই থাকতাম আর দাবা খেলতাম। একদিন আমাদের বাসায় আমার বন্ধুরা আসলো আর খুব মজা করলাম। টিভি দেখছিলাম কোথা থেকে তিন্নি একটা পিংক হাফহাতা টি-শার্ট পড়ে আমাদের মাঝে বসলো। তোমাদেরকে বলে রাখি আমার বন্ধুরা আমাকে অনেক ক্ষেপাইত আর তিন্নির নামে অনেক খারাপ কোথা বলতো। আসলে তিন্নিকে চুদতে কে না চাবে। যায় হোক আমার বন্ধুরা তিন্নির দিকে খুব লোভে তাকাইলো। তাকাবে না? তিন্নির জামার ভিতর কিছুই পড়ে নাই।

Rest Here

No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.