Tuesday, September 18, 2012

আজ ভার্সিটি যাওয়ার সময় শুটিং ক্লাবের কাছে রিক্সা থেকে নেমেই দেখি আমার পেছনের রিক্সা থেকে বৃষ্টি নামছে !!!




আজ ভার্সিটি যাওয়ার সময় শুটিং ক্লাবের কাছে রিক্সা থেকে নেমেই দেখি আমার পেছনের রিক্সা থেকে বৃষ্টি নামছে !!! দেখেই বুকটা দড়ফড় করে উঠলো !!! ওর পিছু পিছু কতদূর হাঁটলাম, পেছন থেকে ওকে দেখতে যা সেক্সি লাগছিলো না !!! টাইট জামা পড়াতে ওরে পেছন থেকে দেখে আমার মনের ভেতর উথাল পাথাল করছিলো। কতদূর এভাবে যাওয়ার পর দেখি ও ১টা অটোরিকশাতে উঠলো !!! আমিও চান্সে সেই অটোতেই উঠে পড়লাম !!! আমার সামনে বৃষ্টি বসে আছে ! তবু
আমাকে দেখে ১টা কোথাও বললো না !!! আমি শুধু আড় চোখে ওর বুকের দিকে তাকিয়ে ছিলাম, পাতলা ১টা উড়না তাই ওর বুকের গভীরতা ভালো করেই দেখতে পাচ্ছিলাম ! পথে অটো অনেক ঝাঁকি খেলো আর সেই সাথে ঝাঁকলো বৃষ্টির ভরাট স্তন যুগলও !!! আর আমার তো অবস্থা চরম। খুব মনে হচ্ছিলো বৃষ্টিকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাই, দুই হাতে ওর দুই স্তন ধরে ইচ্ছামত টিপতে থাকি, ওর স্তনের বোটা চুষী !!! কিন্তু কিছুই করা হলো না, মেরুল বাড্ডায় আমরা নেমে গেলাম, আমি ভাবলাম বাকি পথ ওর সাথে কথা বলে বলে পার করবো কিন্তু ও দেখি একটা রিক্সা নিলো !!! আমার ইচ্ছা ইচ্ছাই থেকে গেলো...
হায়রে বৃষ্টি ! কি মিল্কশেকটাই না দেখালি !!!

No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.