Saturday, May 5, 2012

ভালোবাসার আরেক রূপ [১ম পর্ব]

ভালোবাসার আরেক রূপ [১ম পর্ব]

আজ আমি আপনাদেরকে আমার জীবনের ১টা সত্যি কাহিনী বলবো। আমার প্রেমের কাহিনী, ভালোবাসার কাহিনী। ঘটনাটি ২ বছর আগের, তাই সব কিছু ঐ সময়ের মতো করেই বর্ণনা করছি।
আমি রবিন [আসল নাম নয়], বয়স ২০। একটি বেসরকারী বিশবিদ্যালয়ে সিএসই তে পড়ালেখা করছি। আমার বাসা [নিজেদের বাসা] থেকে ভার্সিটি অনেক দূর হওয়ায় ভার্সিটির ক্যাম্পাস থেকে প্রায় ১ কি.মি দূরে ১টা অ্যাপার্টমেন্টে একাই থাকি, প্রথম সেমিস্টার থেকেই ওখানে থাকি। মাঝে মাঝে বৃহস্পতি বার বা অন্য কোন বন্ধে বাসায় আসি।
আজ বৃহস্পতিবার, আমি আমার বাসায় এসেছি। বাসায় যাওয়ার আগে একটু দোকানে গেছি কোক কিনতে। তখন দুপুর বেলা। দোকানদার কোক বের করতে ফ্রিজের কাছে গেছে তখন আমি একটু আসে পাশে তাকাচ্ছিলাম। হঠাত করে দেখি ১টা রিকশাতে করে ২টা মেয়ে আসছে !!! মেয়ে ২টাই কোন কলেজে পড়ে মনে হচ্ছিলো। কোন এক কারণ নিয়ে তারা হাসাহাঁসি করছিলো। আমি কিছুক্ষণ তাকিয়ে দেখার পর খেয়াল হলো আরে !!! এটাতো আমার পিচ্চিকালের বান্ধুবী প্রেমা !!!
অনেকদিন পর ওকে দেখলাম !!! দেখেই যেন বুকের ভেতর চিরিক দিয়ে উঠলো !!!
আমি দোকান থেকেই দাঁড়িয়ে দেখলাম আমাদের বাসার নীচে রিকশাটা থামলো আর ও ওর বান্ধুবীকে টাটা দিয়ে রিক্সা থেকে নেমে আমাদের বাড়ির গেটের ভেতর ঢুকলো।

No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.